ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন: বিভাগীয় পর্যায়ে প্রতিনিধি সম্মেলনের তারিখ

বার্তা পরিবেশক ::

জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন- এনডিএম এর নতুন রাজনৈতিক দল হিসাবে নির্বাচন কমিশনে নিবন্ধিত হওয়ার কার্যক্রমের অংশ হিসাবে দেশব্যাপী বিভাগীয় প্রতিনিধি সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। এই উপলক্ষ্যে এনডিএম মহাসচিব অধ্যাপক আব্দুল্লাহ মোঃ তাহের এক বিবৃতি দিয়েছেন।

আজ ৮ নভেম্বর, ২০১৭ ইং রোজঃ বুধবার এক বিবৃতিতে এনডিএম মহাসচিব অধ্যাপক আব্দুল্লাহ মোঃ তাহের বলেন, “মাত্র ১ বছরের মধ্যে জননেতা ববি হাজ্জাজ এর নেতৃত্বে বাংলাদেশের রাজনীতিতে সাড়া ফেলেছে এনডিএম। রাজধানীর ঐতিহাসিক ইঞ্জিনিয়ার্স ইন্স্টিটিউট মিলনায়াতনে গত ২৪ এপ্রিল সহ¯্রাধিক নেতা-কর্মী নিয়ে এনডিএম গণমানুষের অধিকার আদায়ে এবং জবাবদিহিতামূলক গণতন্ত্র প্রতিষ্ঠায় যে যাত্রা শুরু করেছিল তার সাথে স্বতঃর্স্ফুতভাবে দেশের প্রতিটি প্রান্ত থেকে জনগণ যুক্ত হচ্ছেন। রাজনৈতিক দল নিবন্ধন বিধিমালা- ২০০৮ অনুযায়ী প্রতিটি শর্ত পূরণ করে যথাযথ সময়ে আমরা নিবন্ধনের আবেদন করবো এবং আমরা আশা রাখি রাজনৈতিক দল হিসাবে এবার একমাত্র এনডিএম-ই নিবন্ধন পাবে। আর আমাদের এই কার্যক্রমকে আরো বেগবান করতে বিভাগীয় পর্যায়ে সকল কমিটির সদস্যদের নিয়ে প্রতিনিধি সম্মেলন আয়োজন করা হচ্ছে যাতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন আমাদের মাননীয় চেয়ারম্যান, নতুন প্রজন্মের আদর্শ, জননেতা ববি হাজ্জাজ।”

কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিন্ধান্ত মোতাবেক আগামী ২২ নভেম্বর চট্টগ্রাম, ২৫ নভেম্বর রংপুর বিভাগ এবং ০২ ডিসেম্বর, ২০১৭ ইং তারিখ সিলেটে এনডিএম এর বিভাগীয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হবে। পর্যায়ক্রমে অন্যান্য বিভাগে প্রতিনিধি সম্মেলন আগামী ০২ ডিসেম্বর, ২০১৭ ইং তারিখের পর ঘোষণা করা হবে।

পাঠকের মতামত: